জানেন কি আমাজন অভিযানের জন্য নিজের জীবনের ঝুঁকি রেখেছিলেন দেব? এমনটাই জানালেন তিনি


সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ১লা ডিসেম্বরে মুক্তি পেয়েছে আমাজন অভিযানের ট্রেলার।

পোস্টার বেরানো মাত্রই প্রথম ভারতীয় ছবি হিসাবে বড়ো পোস্টার ছাপার জন্য গিনেস বুকে নাম করে নেয় দেবের আমাজন অভিযান।এবার খবর এসেছে শুধু বাংলা নয় একসাথে মোট ৬টি ভাষায় মুক্তি পাবে এই ছবি।

বাংলা,হিন্দি,তামিল,তেলেগু,ওড়িয়া,অসমীয়া এই ছটি ভাষায় ট্রেলার রিলিজ করে প্রথম বাংলা ছবি হিসাবে নতুন রেকর্ড গড়লো এই সিনেমা। এই বছরের বড়দিনেই মুক্তি পেতে চলেছে দেবের ক্যারিয়ারের সবচেয়ে বড়ো ছবিটি।এবার দেখার বিষয় ২৫ কোটি টাকা বাজেটের ছবিটি দর্শকদের মনে কতটা প্রভাব ফেলতে পারে।

আর তার আগে নিজের টুইটার অ্যাকাউন্টে শ্যুটিং এর কিছু দৃশ্য পোস্ট করলেন দেব।সেই ভিডিও তে নিঃসন্দেহে দেবকে পরিশ্রম করতে দেখা গেছে।এমন কিছু দৃশ্যে শ্যুটিং করেছেন তিনি যেখানে তার জীবনের ঝুঁকি ছিলো। চাঁদের পাহাড়ের সাফল্যের পর বড়দিনে মুক্তি পেতে চলেছে এই ছবির সিকুয়্যেল আমাজন অভিযান।

এই ছবির টিজার ও পোস্টার দেখে দর্শকরা যথেষ্ট প্রভাবিত হয়েছে।তাই বলা যেতেই পারে,চাঁদের পাহাড় এই বছরে বাংলার সেরা ব্লকব্লাস্টার মুভি হবে।

ফেসবুকের বেশীরভাগ বাংলা ট্রল পেজগুলোর একটি অতি পরিচিত মুখ মহানায়ক দেব।তার ছবি ব্যবহার করে সাধারণত নানাভাবে ট্রল করে থাকে পেজগুলো। তবে দেব এ ব্যাপারে কখনোই কোনো মন্তব্য করেন নি।কারণ সে কাজে বিশ্বাসী কথায় নয়।তা প্রমাণ করলো তার নতুন ছবি আমাজন অভিযানের ট্রেলার রিলিজ করে।

এই ট্রেলারে দেখানো vfx বাংলা সিনেমাকে এক অন্য লেভেলে নিয়ে গেছে তা বলাই বাহুল্য।
ট্রেলার দেখার পরে ট্রল পেজগুলোর মুখে তালা লেগে গেছে।এতদিন যে পেজগুলোতে দেবকে নিয়ে ট্রল হচ্ছিলো এবার সেই পেজগুলোই দেবের প্রশংসায় পঞ্চমুখ। এই বছরের শেষে এই ছবিটি মুক্তি পেতে চলেছে।তার আগে এই ট্রেলারটি দর্শকদের মনে একটা আলাদা উন্মাদনা সৃষ্টি করেছে তা বলাই বাহুল্য।এই ছবিটি মোট ৬ টি ভাষায় মুক্তি পেতে চলেছে।

এখনো যদি ট্রেলারটি না দেখে থাকেন তাহলে, আসুন দেখে নেওয়া যাক

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*