নাবালক ছাত্রদের ফেল করিয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাদের সাথে সেক্স করতেন এই শিক্ষিকা


পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার ভয় দেখিয়ে নাবালক ছাত্রদের দিয়ে জোড় করে নিজের যৌন চাহিদা মেটাতেন কলম্বিয়ার এক শিক্ষিকা।শিক্ষিকার নাম ইয়োকাস্তা এম।বয়স চল্লিশের এই শিক্ষিকার এই ঘটনাটি সামনে আসার পর তাকে ৪০ বছরের কারাদন্ডের সাজা দিলো কলম্বিয়া সরকার।

Representational Image

জানা গেছে বেশ কয়েকবছর ধরেই এভাবে তিনি ছাত্রদের সাথে সেক্স করতেন।প্রথমে সোশ্যাল মিডিয়া থেকে ছাত্রদের নম্বর নিতেন।তারপর হোয়াটস অ্যাপে তাদের সাথে বন্ধুর মতো মেশার পর তাদের কাছে নিজের নগ্ন ছবি পাঠাতেন।কোনো ছাত্র যদি এর বিরোধিতা করতো তাহলে সে ভয় দেখাতো যে সেই ছাত্র যদি তার বাবা মা কে এ ব্যাপারে কিছু বলে তাহলে সে তাকে পরীক্ষায় ফেল করিয়ে দেবে।এইভাবে ভয় দেখিয়ে কয়েকশ ছাত্রের সাথে সেক্স করেছেন এই শিক্ষিকা।

Representational Image


এইভাবে কয়েক বছর চলতে থাকার পর এক এক ছাত্রের মোবাইল তার বাবার হাতে পড়ে।ছেলের মোবাইলে তার শিক্ষিকার এমন ছবি দেখতে পেয়ে ছেলেকে জেড়া করতে শুরু করেন।অবশেষে ছেলের মুখে সবকিছু শোনার পর রীতিমতো চমকে যান সেই ছাত্রটির বাবা।

তারপর এই কেসে জড়িত সব ছাত্রের অভিভাবকরা মিলিত হয়ে ওই শিক্ষিকার বিরুদ্ধে থানায় মামলা জাড়ি করে।১ বছর মামলা চলার পর অবশেষে ৪০ বছরের সাজা হয় ইয়েকাস্তার।

Representational Image

স্ত্রী’র এরকম নোংড়া আচরণের কথা জেনে তার স্বামীও তাকে ডিভোর্স দিয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*