যে কারনে তারা দেশে ছুটি কাটান না জানেন?


তারকাদের ভক্ত থাকবে এমনটাই স্বাভাবিক। তাদের দেখলে উৎসুক মানুষের ভীড় হয়। কিন্তু সেটা সহনীয় পর্যায়ে থাকে না। অনেক সময় ভক্তরা তাদের লিমিট ক্রস করে ফেলে। এতে প্রিয় তারকাদের হয়রানি হতে হয় কারণ একজন তারকা খ্যাতির বাহিরে সেও একজন সাধারণ মানুষ। তারাও সাধারণের মত নিজের শহরে, দেশে সময় কাটাতে চান। কিন্তু নানা বিপত্তিতে তা হয়ে উঠে না। এই ধরণের কিছু হয়রানির কারণে দেশে ছুটি কাটান না মোশাররফ ও তৌকির দম্পতী।

মোশাররফ করিমের গল্প থেকেই শুরু করা যাক। স্ত্রী- ছেলেকে নিয়ে কক্সবাজারে ঘুরতে গিয়েছিলেন। বিকেল বেলা সমুদ্র তীরে বের হলেন। রীতিমত সমুদ্র তীরে যত মানুষ আছেন সবাই এসে ঘিরে ধরলো। শুটিংয়ের সময় সাধারণত প্রডাকশনের লোকেরা রক্ষা করে। তেমনও কেউ ছিলেন না। সেখান থেকে রক্ষা পেতে প্রায় আধা ঘন্টা লেগে গেল।

পরে আবার একান্তে সময় কাটাতে রাতের বেলা ফের বের হলেন স্ত্রী জুইয়ের হাত ধরে। কিন্তু সেই রাতেও একই অবস্থা। হোটেলে ফিরে জুইকে জানালেন এরপর থেকে দেশের বাইরেই ঘুরতে যাবেন তারা। মোশাররফ করিম ভ্রমনের জন্য তাই দেশের বাইরেই ছুটে যান। এরপর থেকে অবসর কাটাতে দেশের বাইরে ছুটে যান। মোশাররফের প্রিয় স্থান মালেয়শিয়া।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*