সিনেমা ছেড়ে নায়িকা সাহারা এখন কি করে বেড়াচ্ছে? চমকে উঠবেন (ভিডিওসহ)


নপ্রিয় অভিনেত্রী সাহারার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘রুখে দাঁড়াও’ ছবির মাধ্যমে । অনেক পরিশ্রম করে ঢাকার চলচ্চিত্রে নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন এই অভিনেত্রী । শাকিব খান এর সাথে তার জুটি সর্বাধিক জনপ্রিয়তা পায় ।
২০০৪ সালে শুরু করেন অভিনয় জীবন । তবে পথের শুরুটা মসৃণ হয়নি । ‘রুখে দাঁড়াও’ প্রত্যাশা পূরণ করেনি কিন্তু কিন্তু সাহারা সমালোচকদের দৃষ্টি কারতে সক্ষম হন । যদিও তার অতিরিক্ত সাবধানী পোশাকের কারণে সমালোচিতও হন কারো কারো কাছে । দ্বিতীয় চলচিত্রে আর এই ভুল করেননি সাহারা । ‘ভাড়াটে খুনি’ ছবিতে নিজেকে উপস্থাপন করেন অনেক সাহসী ও আকর্ষণীয় করে । তবে শুধু সংক্ষিপ্ত পোশাক প্রদর্শন নয়, অভিনয় প্রতিভাতেও সাহারার ছিলেন দুর্দান্ত । তবে শুধু সংক্ষিপ্ত পোশাক প্রদর্শন নয়, অভিনয় প্রতিভাতেও সাহারার ছিলেন দুর্দান্ত । যার ফলাফল, নতুন নতুন চলচ্চিত্র হাতে পান সাহারা. ২০০৬ সালে শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘প্রিয়া আমার প্রিয়া’ ছবিতে অনবদ্য অভিনয় করে সেরা নায়িকার আসন দখল করে নেন তিনি ।

একজন চরম দুর্বল পুরুষকে সবল শক্তিশালী করতে অতি প্রয়োজনীয় ৮ টি খাবার! জেনে রাখুন বিস্তারিত

বেশীরভাগ পুরুষেরা তাদের খাদ্য সম্পর্কে সচেতন নয়। বিশেষজ্ঞদের মতে, নারী ও পুরুষ উভয়েরই নিজেদের খাদ্য তালিকার প্রতি সচেতন হওয়া জরুরী। উভয়ের খাদ্য তালিকায় পরিবর্তনও রয়েছে বটে। আসুন জেনে নেয়া যাক, পুরুষের জন্য প্রয়োজনীয় খাবার সমূহের নাম-

১. টমেটো:

টমেটো, এর বিভিন্ন সুবিধার কারনে অনেক বেশী সুপরিচিত। টমেটোর অসাধারণ পুষ্টিগুণের কারনে এটি “সুপারফুড” নামে পরিচিত। বিভিন্ন গবেষণায় প্রমানিত, টমেটোতে রয়েছে “লিকোফিন” যা কলোরেক্টাল ক্যান্সার, প্রস্টেট ক্যান্সার, হৃদরোগ ও কোলেস্টেরল কমাতে অনেক উপকারী।

২. ঝিনুক বা শুক্তিসমূহ:

ঝিনুক বা শুক্তিসমূহে প্রচুর পরিমাণে জিঙ্ক রয়েছে। যা, পুরুষদের প্রজনন ও যৌন স্বাস্থ্যের জন্য অপরিহার্য। জিঙ্ক শরীরের টেসটোসটের মাত্রা বজায় রাখে যা সুস্থ শুক্রাণু উৎপাদনের জন্য অন্যতম। এটি চুলের জন্য অনেক ভালো।

৩. গোটা শস্য:

সব ধরণের শস্যতে ভিটামিন, খনিজ পদার্থ এবং ফাইবার রয়েছে। ওট এবং বাদামী চালে (ব্রাউন রাইস) ভালো পরিমাণে ভিটামিন বি রয়েছে। যা বিষণ্ণতা উপশম করতে সাহায্য করে। গবেষণায় আরও পাওয়া গেছে, বায়টিন চুলের ক্ষতিকে বাধাপ্রাপ্ত করে এবং ফলেট শুক্রাণু সুস্থ রাখতে সাহায্য করে। যা শস্যতে প্রচুর পরিমাণে রয়েছে।

৪. রসুন:

আমরা সকলেই জানি, রসুন আমাদের হার্টের স্বাস্থ্যের জন্য অনেক উপকারী। যারা প্রতিদিন রসুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*